September 8, 2024, 12:21 am

বগুড়া শেরপুরে বাস থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: বগুড়া শেরপুরে বাস ছিনতাই করে বেপরোয়া গতিতে পালানোর সময় আতঙ্কে বাস থেকে লাফিয়ে ওরে সানজিদা স্বর্ণা নামে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রী মারা গেছেন।

আজ ১৭ জুলাই দুপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত সানজিদা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর একজন শিক্ষার্থী। তার বাড়ি বগুড়ার উপ শহরে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ পুলিশ রনি মোল্লা নামে একজনকে গ্রেফতার এবং বাসটি উদ্ধার করেছে।

বগুড়া শাহজাহানপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে বগুড়া গামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পথিমধ্যে আজ বেলা বারোটার দিকে শেরপুর উপজেলার ধান কুনডি এলাকায় ফুড ভিলেজ নামে একটি রেস্টুরেন্টে যাত্রা বিরতি করে।

এজন্য বাসের সবযাত্রী নেমে গেলেও সানজিদা সহ চারজন নারী যাত্রী বাসে রয়ে যান। এই সুযোগে যাত্রী বেসে থাকা রনি মোল্লা নামে এক যুবক বাসটি ছিনতাই করে বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যেতে থাকে।

এ অবস্থা দেখে বাসে থাকা সানজিদা সহ চার নারী যাত্রী আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় তারা থামানোর জন্য থামানোর জন্য চিৎকার করলেও রনি মোল্লা কর্ণবাদ করেনি। সে এই অবস্থায় আরো বেপরোয়া গতিতে বাস চালাতে থাকে। এতে আতঙ্কিত হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী সানজিদা শেরপুরের মির্জাপুর এলাকায় বাস থেকে লাফিয়ে পড়েন।

এতে তিনি গুরুতর আহত হন। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর রনি মোল্লা বাসটি চালিয়ে বগুড়ার শাহজাহানপুর উপজেলার লিচুতলা এলাকায় দ্বিতীয় বাইপাস সড়কে বাসটি রেখে পালিয়ে যায়। পরে বাসে থাকা তার মোবাইল ব্যাগ তল্লাশি করে ভোটার আইডি কার্ড পাওয়া যায়। কার্ড দেখে তার পরিচয় নিশ্চিত হয়ে শাজাহানপুরের নিশ্চিন্ত পূর্বে অভিযান চালানো হয়। এসময় স্থানীয় লোকজনের সহযোগিতায় রনি মোল্লাকে গ্রেফতার করা হয়। সে অসংলগ্ন কথাবার্তা বলছে ।

তার মানসিক সমস্যা রয়েছে বলে ধারণা করা হচ্ছে। বাসটি সহ রনি মোল্লাকে হাইওেয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD