September 7, 2024, 11:20 pm

ব্যাংকগুলোতে টাকা তোলার হিড়িক

যমুনা নিউজ বিডি: কারফিউ শিথিলের দ্বিতীয় দিনেও রাজধানীর ব্যাংকগুলোতে টাকা তোলার হিড়িক লেগেছে। টাকা জমা দেওয়ার গ্রাহক সংখ্যা একদমই হাতে গোনা। বৃহস্পতিবার (২৫ জুলাই) সরেজমিনে রাজধানীর কয়েকটি ব্যাংক ঘুরে এমন চিত্র দেখা গেছে।

রাজধানীর কারওয়ান বাজারে টাকা তুলতে এসছেন সোহেলি খানম। তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে হাতে টাকা না থাকলে কী বিপদে পড়তে হয় তা হাড়ে হাড়ে টের পেয়েছি। ব্যাংক বন্ধ থাকায় রীতিমতো অভাবের মধ্যে পড়তে হয়েছিল। তাই টাকা তুলে নিজের হাতে রাখছি।

বাংলামোটরের ডাচ বাংলা ব্যাংকের ব্রাঞ্চে টাকা তুলতে আসা আরেক গ্রাহক রেজওয়ান বিশ্বাস বলেন, মানুষ বলাবলি করছে এমন সংকট ফের দেখা দিতে পারে তাই আগে থেকে টাকা তুলে হাতে রাখছি।

নাম প্রকাশ না করার শর্তে একটি ব্যাংকের এক কর্মকর্তা বলেন, যেসব এলাকায় বড় ধরনের ঝামেলা হয়েছে সেখানকার ভল্ট থেকে ক্যাশ সরিয়ে নিয়েছে কিছু ব্যাংক। আবার গ্রাহকরা টাকা তুলে নেওয়ায় ভল্টের ওপরেও চাপ কমছে।

ওই কর্মকর্তা বলেন, ব্যাংক খোলা থাকাকালীন অবস্থায় ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো ছাড়া সাধারণ গ্রাহকদের টাকা জমার দেওয়ার পরিমাণ খুবই কম। সিংহভাগ গ্রাহকই টাকা তুলতে এসেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD