October 18, 2024, 3:03 am

খুলনায় কারফিউ শিথিল সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত

খুলনা প্রতিনিধি: খুলনায় কারফিউ জারির সপ্তম দিনে শুক্রবার (২৬ জুলাই) সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত শিথিল থাকবে। ফলে এদিন সকাল ৬টার আগ পর্যন্ত এবং রাত ৮টার পর থেকে শনিবার সকাল পর্যন্ত কারফিউ বলবৎ থাকবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত ৯টার দিকে খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত চলমান কারফিউ শিথিল রাখা হয়। ফলে সকাল থেকেই নগরীতে জীবনযাত্রা ছিল স্বাভাবিক। ব্যবসা প্রতিষ্ঠান, বিপণীবিতান, ব্যাংক-বিমা, আদালতে স্বাভাবিকভাবেই কার্যক্রম পরিচালিত হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিশেষ বেশকিছু দিন পর শ্রমজীবী মানুষের মাঝে স্বস্তি ফিরেছে।

এদিকে কারফিউ শিথিলের সঙ্গে সঙ্গে খুলনা থেকে ১৮টি রুটে যাত্রীবাহী বাস চলাচল শুরু করে। ঢাকাসহ দূরপাল্লার যানবাহনও চলেছে সময়মতো। তবে সন্ধ্যার পর কারফিউ বহাল থাকায় কোনো যানবাহন চলাচল করেনি।

খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন ঢাকা পোস্টকে বলেন, খুলনা মহানগরী ও জেলায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খুলনার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। খুলনার আইনশৃঙ্খলা রক্ষায় দুই শতাধিক সেনাবাহিনীর সদস্য মাঠে রয়েছে। এছাড়া খুলনায় চার প্লাটুন বিজিবি, প্রয়োজনীয় সংখ্যক পুলিশ, র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কাজ করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD