September 8, 2024, 2:57 am

কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্রের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ

ষ্টাফ রিপোর্টার: কোটা আন্দোলনের নামে ৩০ লক্ষ শহীদের রক্তে রাঙানো জাতীয় পতাকা পদদলিত, বীর মুক্তিযোদ্ধাকে রাজপথে লাঞ্চিত এবং বিশে^র দরবারে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহিৃত করার ষড়যন্ত্রের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১২ টায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখা এ বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর স্টেশন সড়কে সংগঠন কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বগুড়া জেলা শাখার আহ্বায়ক পাভেল রানা, সদস্য সচিব আজিজুর রহমান সুমন, সদস্য খোকন, সুমন, মনির, স্বপন, বজলু, রুবেল, রনি, বিপ্লব, ওবাইদুল, মহসিন, রাজ, নয়ন, কল্লল, সোহেল, মিঠু, রানা ও হাসান প্রমুখ।

বক্তব্যে তারা বলেন, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনের নামে ৩০ লাখ শহীদের রক্তে রাঙানো জাতীয় পতাকা পদদলিত করা হচ্ছে। রাজপথে বীর মুক্তিযোদ্ধাদের লাঞ্চিত ও নির্যাতন করা হচ্ছে। আন্দোলনকারীরা স্বাধীন দেশকে অচল করতে জনসাধারণকে জিম্মি করে বিশ্ব দরবারে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত করা ষড়যন্ত্র করছে। বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা তা হতে দেবে না। উচ্চ আদালতে রায় হওয়া ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখতে সব ধরনের আন্দোলন চালিয়ে যাওয়ার হুঁশিয়ার দিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD