September 8, 2024, 1:11 am

বুড়িচংয়ে বিএনপির নির্বাচন বর্জনের দাবিতে লিফলেট বিতরণ

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি: শুক্রবার সকালে পুলিশের বাধা উপেক্ষা করে উপজেলা নির্বাচনে ভোট বর্জনের দাবিতে ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলায় বিএনপি লিফলেট বিতরণ করা হয় । সকাল ১১ টায় বিএনপির নেতৃবৃন্দ ব্রাহ্মণপাড়া বাজারে প্রবেশ করার পর লিফলেট বিতরণ শুরু করলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের বাকবিতন্ডা হয়। পরে বিএনপির নেতৃবৃন্দ ব্রাহ্মণপাড়া দক্ষিণ বাজারে রিকশা চালক, সিএনজি চালক, দোকানদার ও সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণ শেষে ব্রাহ্মণপাড়া দক্ষিণ বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসীম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগ বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব আফম তারেক মুন্সি, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সাবেরা হেনা আলাউদ্দিন।

প্রধান বক্তা হিসেবে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন বলেন এই সরকারের প্রহসনের নির্বাচনে মানুষ ভোট দিতে যায় না। এজন্যই উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নেই। ভোট কেন্দ্র ফাঁকা, কুকুর দেখা যায় ভোট কেন্দ্রে। ভোটার বিহীন এই সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। কোন স্বৈরশাসক বেশিদিন ক্ষমতায় থাকতে পারেনি তাঁরাও পারবে না।
ব্রাহ্মণপাড়া লিফলেট বিতরণ শেষে বিএনপির কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ বুড়িচং উত্তর বাজারে লিফলেট বিতরণ করেন। বুড়িচং বাজারে লিফলেট বিতরণ করার সময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী কবির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবুল, যুবদলের আহ্বায়ক জাবেদ কাউসার সবুজ চেয়ারম্যান, সদস্য সচিব দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নজরুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমির হামজা অরুণ,ছাত্রদলের আহ্বায়ক স্বপন আহমেদ পাখি ও সদস্য সচিব ইকবাল হোসেন ভূঁইয়াসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD